পোশাক শিল্পে নতুন দিক দেখাবে সম্মিলিত পরিষদ

পোশাক শিল্পে নতুন দিক দেখাবে সম্মিলিত পরিষদ

পোশাক শিল্পের জন্য প্রধান প্যানেল ‘সম্মিলিত পরিষদ’ নির্বাচনের সাথে সংগঠনগুলির আগ্রহ এবং সমর্থন দেখা যাচ্ছে প্রস্তুতির প্রতিরোধ করছে। প্রধান নেতারা এ নির্বাচনে প্রধানতম সমর্থন এবং উন্নত উদ্যোগের জন্য আগ্রহ প্রকাশ করেছেন। এই নির্বাচনে উপস্থিত প্রার্থীদের মধ্যে বিজিএমইএ এর সাবেক সভাপতি সাংসদ আব্দুস সালাম মুর্শেদী, বিজিএমইএ সাবেক সভাপতি এস এম ফজলুল হক, প্যানেল সভাপতি এস এম মান্নান কচি, সাধারণ সম্পাদক এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম প্রধান বক্তার হতে পারেন।

সম্মিলিত পরিষদের প্রধান সমন্বয়কারী এস এম মান্নান কচি বলেন, “পোশাক শিল্পের সুনাম এবং উন্নত মান সম্পন্ন করার জন্য আমরা পরিষদ গঠন করেছি। আমরা প্রধানতম প্রধানত্বের কাজে বিজিএমইএর প্রযুক্তিগত উন্নতি এবং সুখের নিশ্চয়তা সম্পর্কে কাজ করব।”

এই নির্বাচনে প্যানেলের মধ্যে প্রধানতম সমর্থন এবং যুগ্মনেতার সম্মতির মধ্যে সমানুপাতিকতা ও প্রকৃতি দেখা গেছে। প্রতিষ্ঠানটির উন্নত উন্নয়নে এই প্যানেল প্রযুক্তিগত সহায়তা এবং সহায়তার জন্য আগ্রহ প্রকাশ করেছে। প্রধান নেতারা বলেছেন যে, এই নির্বাচনে সফলতা পেতে সকল প্রার্থীদের সাথে সহযোগিতা ও একটিতে একটি মনোনিবেশ অবশ্যই প্রয়োজন। পরিষদের প্রধান প্যানেল মার্চ ৯ তারিখে নির্বাচিত হবে।

এই নির্বাচনের জন্য প্রস্তুতি প্রতিষ্ঠানের আর্থিক ও প্রশাসনিক দক্ষতা উন্নত করে তোলা হচ্ছে। নির্বাচন প