স্যামসাং ফোনগুলিতে অপেক্ষাকৃত অ্যাপ ড্রয়ার পুনর্নির্মাণ অবশেষে সম্ভব

স্যামসাং ফোনগুলিতে অপেক্ষাকৃত অ্যাপ ড্রয়ার পুনর্নির্মাণ অবশেষে সম্ভব

জানা প্রয়োজনীয় তথ্য
সংকেত মিলেছে যে স্যামসাং হয়তো পরবর্তী ওয়ান ইউআই ভার্সনে অ্যাপ ড্রয়ারের জন্য একটি উল্লম্ব স্ক্রোল অপশন চালু করতে পারে।
গুড লকের হোম আপ মডিউল অ্যাপ ড্রয়ার লেআউটের কাস্টমাইজেশন অনুমতি দিয়েছিল, কিন্তু সম্প্রতি স্যামসাং এই বিকল্পটি সরিয়ে ফেলেছে।
স্যামসাং হয়তো গুড লকের উপর নির্ভর না করে ওএসে সরাসরি “উল্লম্ব তালিকা ফাংশন” একত্রিত করার পরিকল্পনা করছে।

স্যামসাংয়ের অ্যাপ ড্রয়ার সবসময় পাশাপাশি সোয়াইপ করে এসেছে, যেখানে অধিকাংশ অ্যান্ড্রয়েড ফোনগুলি উপরে এবং নিচে স্ক্রোল করে। তবে মনে হচ্ছে স্যামসাং অবশেষে উল্লম্ব স্ক্রোল ব্যান্ডওয়াগনে যোগ দিতে যাচ্ছে।

স্যামমোবাইল অনুযায়ী, গুড লকের উন্নয়ন দলের সরকারি বক্তব্য অনুযায়ী, ওয়ান ইউআইয়ের পরবর্তী সংস্করণে অ্যাপ ড্রয়ারের জন্য একটি উল্লম্ব স্ক্রোলিং অপশন থাকবে।

এই তথ্যটি প্রকাশ পায় যখন একজন স্যামসাং প্রতিনিধি গুড লকের হোম আপ মডিউলে ঐ বৈশিষ্ট্যটি ফিরিয়ে আনার সম্ভাবনা সম্পর্কে একজন ব্যবহারকারীর প্রশ্নের জবাব দিচ্ছিলেন।

বর্তমানে, ওয়ান ইউআইয়ের অ্যাপ ড্রয়ার অ্যাপগুলিকে পৃষ্ঠাগুলিতে সাজায়, যার ফলে আপনাকে বামে বা ডানে সোয়াইপ করতে হয়। তবে হোম আপ একসময় ওয়ান ইউআই হোম স্ক্রিনকে কাস্টমাইজ করার জন্য যাওয়ার জায়গা ছিল, যার মধ্যে অ্যাপ ড্রয়ারকে উল্লম্ব স্ক্রোল লেআউটে পরিবর্তন করাও অন্তর্ভুক্ত ছিল। কিন্তু সম্প্রতি আপডেটগুলিতে স্যামসাং মডিউল থেকে সেই বিকল্পটি সরিয়ে নিয়েছে।

স্যামসাং ফোরামের একটি মন্তব্যে, গুড লক সাপোর্ট টিমের এক সদস্য বৈশিষ্ট্যটি বাতিল করার কারণ সম্পর্কে কিছু আলোকপাত করেছেন। মনে হচ্ছে, স্যামসাং গুড লকের উপর নির্ভর না করে পরবর্তী ওএস সংস্করণে “উল্লম্ব তালিকা ফাংশন” সমর্থন করার পরিকল্পনা করছে।