ভারতের বাজারে দশক পূর্তি উদযাপন করল শাওমি, নতুন ৫টি পণ্য উদ্বোধন

ভারতের বাজারে দশক পূর্তি উদযাপন করল শাওমি, নতুন ৫টি পণ্য উদ্বোধন

শাওমি ভারতের বাজারে দশ বছর পূর্ণ করেছে, যেখানে তারা স্মার্টফোন খাতে উল্লেখযোগ্য অংশীদারিত্ব অর্জন করেছে। এই মাইলফলক উপলক্ষে, কোম্পানিটি পাঁচটি নতুন পণ্য বাজারে এনেছে, যা তাদের বৈচিত্র্যময় পণ্যের পরিসরকে আরও সমৃদ্ধ করেছে, যার মধ্যে রয়েছে স্মার্টফোন, ইয়ারবাড, রোবট ভ্যাকুয়াম, স্মার্ট টিভি এবং স্মার্টওয়াচ।

রেডমি ১৩ ৫জি

শাওমি নতুন রেডমি ১৩ ৫জি উন্মোচন করেছে, যাতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪ জেন ২ এ ই প্রসেসর এবং ৬.৭৯ ইঞ্চি ডিসপ্লে। এই ফোনটিতে রয়েছে ৫০৩০ এমএএইচ ব্যাটারি যা ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করে। ১২,৯৯৯ টাকায় মূল্য নির্ধারণ করা হয়েছে, রেডমি ১৩ ৫জি একটি সাশ্রয়ী মূল্যে শক্তিশালী স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করার লক্ষ্য রাখে।

রেডমি বাডস ৫সি টিডব্লিউএস

অডিও উত্সাহীদের জন্য, শাওমি রেডমি বাডস ৫সি ১,৯৯৯ টাকায় উন্মোচন করেছে। এই ইয়ারবাডগুলিতে রয়েছে ১২.৪ মিমি ডায়নামিক টাইটানিয়াম ড্রাইভার এবং ৪০ ডিবি সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন। ব্লুটুথ ৫.৩ সমর্থন সহ, এটি একটি নিরবচ্ছিন্ন শ্রবণ অভিজ্ঞতা প্রদান করে।

পাওয়ার ব্যাংক

শাওমি দুটি নতুন মডেল সহ তাদের পাওয়ার ব্যাংক লাইনআপ সম্প্রসারিত করেছে: শাওমি পকেট পাওয়ার ব্যাংক এবং শাওমি পাওয়ার ব্যাংক ৪আই। উভয় মডেলেই ১০,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। পকেট পাওয়ার ব্যাংকটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১,৬৯৯ টাকা, যখন পাওয়ার ব্যাংক ৪আই, যাতে একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি রয়েছে, এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১,২৯৯ টাকা।

শাওমি রোবট ভ্যাকুয়াম ক্লিনার এক্স১০

দশক পূর্তি উদযাপনের অংশ হিসেবে শাওমি রোবট ভ্যাকুয়াম ক্লিনার এক্স১০ উন্মোচন করেছে, যাতে রয়েছে ডুয়াল অটো-এম্পটি ভেন্ট এবং ২.৫ লিটার ক্যাপাসিটি ব্যাগ। এই উন্নত ভ্যাকুয়াম ক্লিনারটিতে রয়েছে এলডিএস লেজার নেভিগেশন এবং ৫২০০ এমএএইচ ব্যাটারি, যা সম্পূর্ণ চার্জে ২৪০ মিনিট পরিষ্কার করতে সক্ষম। এটি ২৯,৯৯৯ টাকায় মূল্য নির্ধারণ করা হয়েছে।

নতুন পণ্য উন্মোচনের মাধ্যমে, শাওমি ভারতের বাজারে তাদের অবস্থান আরও শক্তিশালী করছে, বিভিন্ন পণ্য বিভাগে উদ্ভাবনী এবং ব্যয়বহুল সমাধান প্রদান করছে।

ভারতের অন্যান্য প্রধান টেলিকম পরিষেবা প্রদানকারীর মতো রিলায়েন্স জিও এবং এয়ারটেলের খরচ বৃদ্ধির মধ্যেও তাদের বিশাল ব্যবহারকারী বেসকে ডেটা এবং ওটিটি সুবিধা প্রদান করার জন্য নতুন পরিকল্পনা করা হয়েছে। রিচার্জ পরিকল্পনার মূল্য বৃদ্ধির সাথে সাথে, ভারতীয় গ্রাহকরা বাজেট-বান্ধব বিকল্পগুলির প্রয়োজন অনুভব করছেন, যা এই নতুন পরিকল্পনাগুলি পূরণ করতে পারে।