ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে Samsung Galaxy M35 5G: দাম, অফার এবং বৈশিষ্ট্য

ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে Samsung Galaxy M35 5G: দাম, অফার এবং বৈশিষ্ট্য

ভারতে Samsung Galaxy M35 5G বুধবার লঞ্চ করা হয়েছে, যা ব্রাজিলে প্রকাশের দুই মাস পরে হয়েছে। এটি ৬.৬ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে নিয়ে আসে এবং কোম্পানির নিজস্ব অক্টা-কোর Exynos 1380 চিপসেট দ্বারা চালিত। ফোনটির ৫০-মেগাপিক্সেল প্রধান রিয়ার ক্যামেরা এবং ডলবি অ্যাটমোস স্পিকার রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ এ চলবে এবং Samsung-এর নক্স সিকিউরিটি এবং NFC ভিত্তিক ট্যাপ & পে বৈশিষ্ট্যসহ আসছে। এটি তিনটি RAM এবং স্টোরেজ কনফিগারেশনে দেশের মধ্যে এই মাসের শেষের দিকে ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Samsung Galaxy M35 5G এর দাম ও উপলব্ধতা

ভারতে Samsung Galaxy M35 5G এর দাম শুরু হচ্ছে ১৯,৯৯৯ রুপি থেকে ৬GB + ১২৮GB মডেলের জন্য, যখন ৮GB + ১২৮GB এবং ৮GB + ২৫৬GB ভেরিয়েন্টের দাম যথাক্রমে ২১,৪৯৯ রুপি এবং ২৪,২৯৯ রুপি। এটি ২০ জুলাই থেকে আমাজন, Samsung India ওয়েবসাইট এবং অফলাইন খুচরো দোকানগুলির মাধ্যমে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।

কোম্পানিটি জানিয়েছে যে ক্রেতারা একটি ১,০০০ রুপি তাত্ক্ষণিক ছাড় এবং সমস্ত ব্যাংক কার্ডে ২,০০০ রুপি তাত্ক্ষণিক ছাড় পাবেন Samsung Galaxy M35 5G ক্রয়ের সময়। গ্রাহকরা অতিরিক্ত ১,০০০ রুপি Amazon Pay ক্যাশব্যাকের জন্যও যোগ্য হবেন।

Samsung Galaxy M35 5G এর বৈশিষ্ট্য ও স্পেসিফিকেশন

Samsung Galaxy M35 5G একটি ৬.৬ ইঞ্চি ফুল-HD+ (১,০৮০ x ২,৩৪০ পিক্সেল) সুপার AMOLED ইনফিনিটি-O ডিসপ্লে নিয়ে আসে, যা ১২০Hz রিফ্রেশ রেট, ১,০০০ নিটস পর্যন্ত পিক উজ্জ্বলতার স্তর এবং কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস+ সুরক্ষা সহ আসে। এটি অক্টা-কোর Exynos 1380 SoC দ্বারা চালিত, যা সর্বাধিক ৮GB RAM এবং ২৫৬GB অনবোর্ড স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটে ৫০-মেগাপিক্সেল প্রধান রিয়ার ক্যামেরা (f/1.8) সঙ্গে ৮-মেগাপিক্সেল সেন্সর সহ একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স (f/2.2) এবং একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো (f/2.4) ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য সামনে একটি ১৩-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে যার f/2.2 অ্যাপারচার।

Samsung Galaxy M35 5G একটি ৬,০০০mAh ব্যাটারি এবং ডলবি অ্যাটমোস সহ স্টেরিও স্পিকার নিয়ে আসে। ফোনটি ৫G, ডুয়াল ৪G VoLTE, Wi-Fi ৬, ব্লুটুথ ৫.৩, GPS এবং USB টাইপ-C সংযোগ সহায়তা করে। এছাড়াও Samsung-এর নক্স সিকিউরিটি এবং ট্যাপ & পে বৈশিষ্ট্য সহ আসে। হ্যান্ডসেটটির মাপ ১৬২.৩ x ৭৮.৬ x ৯.১mm এবং ওজন ২২২g।