রিয়েলমি নারজো এন৬৫ স্মার্টফোন ভারতে লঞ্চ হয়েছে: স্পেসিফিকেশন, মূল্য এবং ডিসকাউন্ট অফার

রিয়েলমি নারজো এন৬৫ স্মার্টফোন ভারতে লঞ্চ হয়েছে: স্পেসিফিকেশন, মূল্য এবং ডিসকাউন্ট অফার

চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ভারতে রিয়েলমি নারজো এন৬৫ স্মার্টফোন লঞ্চ করেছে। নতুন লঞ্চ করা স্মার্টফোনটি অ্যাম্বার গোল্ড এবং ডিপ গ্রিন রঙের বিকল্পে উপলব্ধ। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে যা রিয়েলমি ইউআই এর একটি স্তর দ্বারা শীর্ষে।

স্মার্টফোনটিতে একটি এইচডি+ ডিসপ্লে রয়েছে এবং এটি মিডিয়াটেক চিপসেট দ্বারা চালিত। ব্র্যান্ডটি দাবি করেছে যে ফোনটি তিন বছরের নিরাপত্তা আপডেট এবং দুই বছরের সফটওয়্যার আপডেট পাবে।

স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসে- ৪জিবি+১২৮জিবি এবং ৬জিবি+১২৮জিবি। উভয় মডেলের মূল্য যথাক্রমে ১১,৪৯৯ রুপি এবং ১২,৪৯৯ রুপি।

রিয়েলমি নারজো এন৬৫ উপলব্ধতা এবং ডিসকাউন্ট অফার:

কোম্পানিটি লঞ্চ অফারের অংশ হিসাবে ১,০০০ রুপি ডিসকাউন্ট দিচ্ছে। ক্রেতারা স্মার্টফোনটি Amazon.in এবং realme.com থেকে কিনতে পারবেন। প্রথম বিক্রি শুরু হবে এই বছরের ৩১ মে।

রিয়েলমি নারজো এন৬৫ স্পেসিফিকেশন:

হ্যান্ডসেটটিতে ৬.৬৭ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে যার ১২০হার্জ ডায়নামিক রিফ্রেশ রেট এবং ৬২৫ নিট পিক ব্রাইটনেস স্তর পর্যন্ত। এতে একটি ডুয়াল সিম রয়েছে এবং ১২৮জিবি অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ড যোগ করে ২টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

স্মার্টফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১৫ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। ক্যামেরা বিভাগে, স্মার্টফোনটিতে ৫০মেগাপিক্সেল প্রধান ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, সামনে একটি ৮মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

নিরাপত্তার ক্ষেত্রে, আইপি৫৪ রেটেড রিয়েলমি নারজো এন৬৫ স্মার্টফোনটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সজ্জিত।